Tuesday 25 June 2019

Bangla choti মা ছেলের চোদাচুদি

Bangla choti আগেই বলে রাখি এটা কোনো গল্প নয়।Bangla new choti golpo. এটি একটি সত্য ঘটনা।আমি অনিক বয়স 18।12 ক্লাসের ছাত্র।আমি অনেক ব্লু ফ্লিম,চটি গল্প পড়েছি তার মধ্যে মা-ছেলের চোদাচুদি আমাকে অনেক আকর্ষণ করেছে। ma chele choti choda chudi.

এবার আমার পরিবার সম্পর্কে কিছু বলি।বাবা মা ও আমাকে নিয়েই ছোট্ট সংসার।বাবা একজন চাকরিজীবি।মা মিসেস দিপা একজন গৃহিণী।আমার আম্মু এস.এস.সি পাস।বয়স তেমন না 36 এর মত।মাঝারি গরনের ফিগার।দুধগুলো মাঝারি সাইজের।
মূল কাহিনিতে আসা যাক একদিন মা ছেলের চোদাচুদির গল্প পড়ে আমার আম্মুকে চোদটে ইচ্ছে করে।ওই দিন আম্মুর দুধ গুলো দেখতে ইচ্ছে করছিল।পরে আম্মু গোসল করতে যাওয়ার পর আম্মুর ব্রা নিয়ে দেখি ও নুনুতে ঘষতে থাকি সেই সময় আম্মু দেখে বলে- Bangla choti
মিসেস দিপা:এসব কি করছিস?তোর মতো কুলাংগার ছেলে জন্ম দিয়ে ভুল করছি।ছিঃছি
আমি:আম্মুকে বলি এখন এগুলো কমন হয়ে গেছে।তোমাকে দেখার শুধু চোদতে মন চাই।
মিসেস দিপা:তুমি এতো খারাপ হবে বুঝতে পারি নি।
আমি :কি করব বলো মা ছেলের চোদাচুদি গল্প পড়ে এমন হয়েছে।
মিসেস দিপা:তাই বলে নিজের মাকে।
আমি:হুম।আর তুমিও তো অনেক বছর ধরে এসব করো নি।তাই তোমারও তো ইচ্ছে হয় চোদাচুদি করতে।আমি তোমাকে চুদে দেই।প্লিজ আম্মু তোমাকে চুদি?
মিসেস দিপা:না।
আমি:দেখো আম্মু না করো না আমি তোমাকে চুদবো?
মিসেস দিপা:দেখো এগুলো করলে পাপ হবে।
আমি:হবে না আম্মু।পাপ যদি হতো তাহলে দুনিয়াতে কেউ এমন করতো না?
মিসেস দিপা:তাও….
আমি:আর কিছু বলতে দিলাম না তার আগেই জোর কিস করতে থাকলাম আর জামার দিয়ে দুধ টিপতে থাকলাম।
আম্মু:আমাকে ধাক্কা দিয়ে কি করছিস এসব পাপ হবে।
আমি:হলে হোক।মাগী আজকে তোকে চুদবোই বলে চুলের মুঠি ধরে কাছে এনে আবার কিস করতে করতে আম্মুর পাছা টিপছি।এক পর্যায়ে আম্মু আর না পেরে কিস করতে শুরু করল।অনেক আম্মুকে কিস করলাম।
আম্মু:লোকে যদি জানতে পারে তখন কি হবে?
আমি:কেউ কিছু জানবে না।আর দুধগুলো না অনেক নরম।
মিসেস দিপা:তাই।
আমি:হুম বলে আম্মুকে বিছানায় শুইয়ে দিয়ে গাল গলাতে চুমু দিয়ে দুধ টিপলাম।পরে জামাটা খুলে আমি তো অবাক এতো সুন্দর কারো ফিগার হয়।
মিসেস দিপা:আম্মু শুনে বললো তাই নাকি।
আমি :হুম।পরে Bangla choti আম্মুর দেহাকে চুমুতে ভরিয়ে দেই।হাত পিঠ গলাতে চুমু দিয়ে অনেকখন নাভি চাটি পরে আম্মুর ব্রার উপর দিয়ে দুধ টিপি।আম্মুর কালো শরীরে কালো ব্রা মানিয়েছে। এক সময় ব্রা টাা খুলে দিয়ে আম্মুর দুধগুল টিপতে শুরু করি।আহা কি গরম দুধ।কিছুখন টিপে চুষতে থাকলাম আর আম্মু আমার প্যান্ট খুল নুনু নিয়ে খেচতে লাগল।আমি আম্মুর হাতে মাল ছেড়ে দেই।


মিসেস দিপা:তুমি তো দেখি অল্পতে মাল ছেড়ে দিছ।
আমি:বেশিক্ষণ মাল রাখতে পারি না। আজকে তোমার সোনার মধ্য থেকে নুনু বাহির করবো সারাদিন তোমাকে চুদবো আর সোনায় মাল ঢালবো।
মিসেস দিপা:পিল খেয়ে বললো এবার দেখবো কতো চুদতে পারো।
আমি :এবার আমার নুনুটা আম্মুর মুখে দিলাম চুষতে।আম্মু মুখে নিয়ে চুষতে শুরু করল আহা কি শান্তি।এবার আম্মুর মুখে মাল ঢেলে দিলাম।পরম তৃপ্তিতে সেটা খেয়ে নিল।
পরে আবার দুধের বোটা কামড়ানো পর নিচে আম্মুর সেলোয়ারের ফিতা খুলে আস্তে আস্তে সেলোয়ারটা খুলে একদম ন্যাংটা করে দিলাম।অফ আম্মুর কালো সোনাটা যা লাগছিল না।আম্মুর সোনার কাছে মুখ নিয়ে চাটতে থাকি।আম্মু আমার মুখটা আর জোরে চেপে ধরেছে সোনায়।
মিসেস দিপা:চাট বাবা করে চাট।আর উমমমম আহহহহহ শব্দ করে যাচ্ছে।
আমি:কিছুখন চেটে আমার নুনুটা আমার সোনাতে ঢুকাতে যাওয়ার সময় আম্মু হালকা ব্যথা পেল। Bangla choti


মিসেস দিপা:আস্তে ঢুকাও।
আমি:নুনুটা পুরো ঢুকিয়ে চুদতে শুরু করলাম।
মিসেস দিপা:আহহহহ আহহহহ বলে চিৎকার করতে থাকে।
আজ মা ও ছেলের দুটি দেহের মিলন হচ্ছে।কেউ জানতে পারলো না মা ছেলে চোদাচুদি করছে।
আমি :কিছুক্ষণ দিতেই মাল আম্মুর সোনার মধ্যে ছেড়ে দিয়ে কিস করতে শুরু করি নুনুটা এখনো আম্মার সোনায় কিস করছি আর হাত দিয়ে দুধ টিপছি।এর মধ্যে আমার নুনুটা আবার আম্মুর সোনায় ফুলে উঠে।আবার পরে আর কয়েকবার চুদে মাল বের করে আম্মুর বুকের উপর সুয়ে একটা দুধের বোটা খাচ্ছি আরেকটা টিপছি।মা ছেলে এখন সম্পূর্ণ ন্যাংটা।আম্মুর সোনায় এখন আমার নুনু।
মিসেস দিপা:অনেক চুদছো এবার ছাড়ো।
আমি :না এখন আমি তোমার পুটকি চুদবো।
মিসেস দিপা:না।
আমি:না আমি চুদবো বলে আম্মুকে উল্টো করে পাছা টিপতে থাকলাম।পরে পাছা ফাক করে পুটকি চাটলাম পরে নুনুটা পুটকিতে ঢুকিয়ে দিলাম।
মিসেস দিপা:লাগছে।
আমি:পুটকি চুদে অনেক বার মাল ফেললাম পুটকির ভিতর।পরে এখন আমরা প্রতিদিন চোদাচুদি করি। Bangla choti

Writer: F.A Anik



from Bangla choti http://bit.ly/2IKUOO8