Monday 1 July 2019

Bangla choti বউ ও বাচ্চা ষাঁড়-২ পর্ব

Bangla chotiবাবুসোনা, দুদু খাবা?’ চাচীর কথা শুনেই আগ্রহে চঞ্চলের চোখ চকচক করে উঠে। রুমি ওকে টেনে নিয়ে কোলের উপর শুইয়ে দেয়। Bangla choti golpo এরপর মাথার নিচে হাত দিয়ে ছোট বাচ্চাকে দুধ খাওয়ানোর কায়দায় ঠোঁটের উপর দুধের বোঁটা চেপে ধরে বলে,‘খাও সোনামনি দুদু খাও। চাচীর মিষ্টি দুদু খাও।’ চঞ্চল ছোট বাচ্চার মতো দুধের বোঁটা চুষতে শুরু করে। প্রথমে আস্তে, তারপর জোরে জোরে চুষলো। কিছুসময় এভাবে চুষার পরে মুখ থেকে বোঁটা বাহির করে দুধটা অনুসন্ধানী দৃষ্টিতে দেখলো, bangla choda chudir golpo টিপলো তারপর আবার চুষতে লাগলো।

‘লক্ষèী সোনা, চাচীর দুধ চুষতে কেমন লাগছে?’ চঞ্চল দুধ চুষতে চুষতে হুঁ হুঁ করে ভালো লাগার কথা বুঝিয়ে দেয়। রুমি ওর মাথা দুধের সাথে চেপে ধরে। এভাবে কিছুক্ষণ চুষানোর পরে মুখ থেকে দুধ টেনে নেয়। রুমির দুধের বোঁটা শিরশির করছে আর গুদে রসের বান লেগেছে। choticlub.com
‘চাচী আরো দুধ চুষবো…।’ চঞ্চল আব্দার করে।
রাক্ষস ছেলে! শুধু একটা দুধ চুষলে হবে, আরেকটা চুষতে হবে না?’ রুমি ওকে ঘুরিয়ে শুইয়ে অপর দুধ চুষতে দিলো। চঞ্চল একই ভাবে বাম দিকের দুধ চুষে। দুধ চুষে, বোঁটা মুখ থেকে বাহির করে দেখে, তারপর আবার চুষে। ওর এমন কান্ড দেখে রুমির কৌতুহল হয়। জানতে চায়,‘এই পাগল, তুই এ ভাবে কী দেখছিস বল তো?’
দুধ থেকে মুখ সরিয়ে চঞ্চল বলে,‘চাচী এত চুষছি তবুও দুধ বাহির হচ্ছে না কেনো? তোমার কী দুধ বাহির হয় না, নাকি আরো চুষতে হবে?

2019 new bangla choti golpo ওর কথা শুনে রুমি ভেবে পায়না- হাসবে নাকি কাঁদবে। বাচ্চা না হলে যে, দুধ বাহির হয় না এই নাদান ছেলেটা এখনো সেটা জানে না। তবে রহস্যটা রুমি ভাঙ্গলো না। বললো,‘একদিন চুষলেই কি দুধ বাহির হয়? ৫/৬ দিন চুষলে তবেই না দুধ বাহির হবে। এখন চুপচাপ চুষে যা। যখন দুধ বাহির হবে তখন দেখবো কত দুধ খেতে পারিস!’ চাচীর দুধ আরো চুষতে পাবে এই আনন্দে চঞ্চল জোরে জোরে বোঁটা চুষতে থাকে।

দুধের সাথে গুদের এক নিবিড় সম্পর্ক। চঞ্চল দুধ চুষছে আর রুমির গুদে রসের ঢল নামছে। জলপ্রপাতের মতো রস বেরিয়ে এসে বিছানা ভিজিয়ে দিচ্ছে। চঞ্চলের ধোন তাল গাছের মতো খাড়া হয়ে আছে। ধোনের মুখ দিয়ে রস বেরিয়ে আসছে। রুমি রসেভেজা পিচ্ছিল ধোনের মাথা আঙ্গুল দিয়ে ঘষছে। মোটা ধোনটা এখনই চুষতে ইচ্ছা করছে। কিন্তু চুষলেই মাল বেরিয়ে আসবে। রুমি এখনই মাল বাহির করতে চায়না। কিন্তু নিজের অবস্থাও ভালো না। চঞ্চল যেভাবে দুুধ চুষছে তাতে যেকোনো সময় গুদের ভিতর বিষ্ফোরণ ঘটবে। তবে রুমির হাতে প্রচুর সময় আছে। তাই প্রথমে চঞ্চলের ধোন মালিশ করে মাল বাহির করার সিদ্ধান্ত নিলো।

চঞ্চল দুধ চুষছে আর রুমি ধোন মালিশ করছে। ধোন থেকে এত রস বাহির হচ্ছে যে, মালিশ করতে সুবিধাই হচ্ছে। দু’মিনিটও পার হলোনা। গরম মাল আগ্নীয়গিরীর লাভার মতো বেরিয়ে এসে আঙ্গুলের ফাঁকদিয়ে উপচে পড়লো। চঞ্চল তখনো দুধ চুষছে। গরম মালের ছোঁয়া আর অবিরাম দুধ চুষা রুমির শরীরেও চরম উন্মাদনার সৃষ্টি করল। গুদের ভিতরে কোমল পেশিগুলি ধারাবাহিক ভাবে মোচড় দিতে লাগল।

হাতে থকথকে গাঢ় সাদা সাদা মাল নিয়ে রুমি ভাবছে ১৬/১৭ বয়সী ছেলেদের মাল কি এরকম ধবধবে সাদা হয়? রুমি চঞ্চলের ধোনের মাথা চেপে ধরেই থাকল। একটু মোচড় দিলেই চঞ্চলের শরীরে ঝাঁকুনি উঠছে। মাল বাহির হবার পরে ধোনের মাথা এতই সেনসেটিভ থাকে যে, এতটুকু স্পর্শও সহ্য করা যায়না। কিন্তু রুমি মাল হাতে নিয়ে ধোন মালিশ করতে খুব পছন্দ করে। স্বামীর ধোন নিয়ে মাঝে মাঝে সে এটা করে।

এরপর চঞ্চলকে নিয়ে রুমি বাথরুমে গেলো। চোখে মুখে লজ্জা নিয়ে চঞ্চল দাঁড়িয়ে আছে। বিশাল ধোন নতজানু হয়ে ঝুলছে। ধোন আর কোঁকড়ানো কালো বাল মালে মাখামাখি। ধোনটা গালে-মুখে চেপে ধরে রুমি ঘষাঘষি করল তারপর চুষতে লাগলো। এভাবে ধোন চুষার মজা রুমি বিয়ের পরে আবিষ্কার করেছে। মালের স্বাদ জিভে লাগতেই ওর শরীর শিরশির করে উঠলো। ধোন চুষে-চেঁটে মাল মুছে নেয়ার পরে রুমি বাকিটুকু ধুয়ে দিলো। চঞ্চল অবাক চোখে এসব দেখছে। ওর কালো ধোন, বাল এখন গ্লেজ দিচ্ছে। রুমি একবার ভাবলো বাল কেটে সাফ করে দেয় পরে মনে হলে থাক- কোঁকড়ানো বাল ধোনের সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে। এরপর রুমি চঞ্চলকে দিয়ে নিজের গাল, মুখ, গুদ পরিষ্কার করাল। চঞ্চলও খুব আগ্রহ নিয়ে এসব করল।

bangla choti golpo ধোন চুষার সময় রুমি শরীরে যে শিহরণ জাগে তার তুলনাই হয়না। ধোন থেকে রস বেরিয়ে যখন মুখে পড়ে তখন নোনতা স্বাদ খুবই ভালো লাগে। বিয়ের পর যেদিন স্বামীর ধোন চুষে মুখের ভিতর মাল নিয়েছে সেদিনের আনন্দ সে কোনোদিনও ভূলবে না। ওটা ছিলো এক নতুন যৌন আনন্দ আবিষ্কারের দিন। মুখে ভিতর গরম মাল পরার সাথে সাথে ওর গুদের ভিতরে প্রচন্ড ক্ষিঁচুনী উঠে। এরপর সেটা সমস্থ শরীরে ছড়িয়ে পড়ে। তাই রুমি প্রায়ই স্বামীর ধোন চুষে মাল বাহির করে। একারণে দীপু বউকে আদর করে ‘মুখচুদা রানী’ ডাকে আর রুমি শুনে খুশি হয়।

ধুয়ে মুছে এসে ওরা নেংটা হয়ে শুয়ে গল্প করতে লাগল। রুমি সিদ্ধান্ত নিলো চঞ্চলকে দিয়ে আজকে চুদাবে না। প্রথমদিন সে ভালোভাবে চুদতে পারবেনা আর এভাবে চুদিয়ে তারও গুদের চুলকানী মিটবেনা। তাই এবার ধোন চুষে মাল বাহির করবে। চঞ্চলের মালের স্বাদ কেমন সেটা আরো ভালোভাবে টেষ্ট করতে হবে। এসব ভাবতেই রুমির শরীর গরম হয়ে উঠছে। চঞ্চল চাচীর দুধ নিয়ে খেলছে।

Bangla choti রুমি ধোন নাড়তে নাড়তে বলে-‘তুমি আর আমি যা করছি সেসব কিন্তু কাউকে এমনকি তোমার ঘনিষ্ঠ বন্ধুকেও বলো না।’ চঞ্চল চাচীর গা ছুঁয়ে কাউকে না বলার প্রতিশ্রুতি দেয়।
‘আজ থেকে তুমি আমার ঘনিষ্ঠ বন্ধু।’ রুমি চঞ্চলকে জড়িয়ে ধরে বলে।
‘আপনিও আমার ঘনিষ্ঠ বান্ধবী।’ সে দুধ নেড়ে জানতে চায়,‘চাচী এটার সাইজ কতো?’
‘ছত্রিশ। আচ্ছা চঞ্চল, পেনিস চুষাচুষি দেখতে তোমার কেমন লাগে?’
‘খুবই ভালো লাগে। প্রথম দিন চুষাচুষি দেখে মাল বাহির হয়েগেছিলো।’ বলেই সে হেসে ফেলে।
‘তাহলে তো প্রেষ্টিজ পাংচার। কেউ টের পায়নি?’ রুমিও হেসেদেয়।
‘সেদিন মোটা আর টাইট জাঙ্গীয়া পরেছিলাম তাই কেউ বুঝতেই পারেনি।’
‘বিদেশী মেয়েরা ধোন চুষে মাল বাহির করে মুখের ভিতর নেয়। তোমার ভালো লাগে দেখতে?’
‘ খুব ভালোলাগে দেখতে।’
‘ধোন চুষে মাল বাহির করতে আমারও খুব ভালোলাগে। আমি এখন তোমর ধোন চুষে মাল বাহির করবো।’
‘মুখের ভিতরে মাল পড়লে আপনার খারাপ লাগবেনা?’
‘উঁ হু, একটুও না। মুখের ভিতর মাল পড়লেই আমার শরীর চনমন করে। এর মজাই অন্যরকম!’
‘তাহলে ঠিক আছে।’ চঞ্চল সাথে সাথে সায় দেয়। exluv.net

ধোন মুঠিতে নিয়ে রুমি অনুভব করে চঞ্চলের ধোনের গা থেকে তাপ ছড়াচ্ছে । এদিকে ওর গুদ থেকেও অজস্র মধু বাহির হচ্ছে। রুমি কাৎ হয়ে এক পা চঞ্চলের শরীরে তুলে দিলো। ভেজা গুদ ওর হাঁটুতে ঠেকছে। রুমি সেখানে গুদ ঘষছে আর ধোন নিয়ে খেলছে। ধোন থেকে কামরস বেরিয়ে হাতের তালু ভিজিয়ে দিচ্ছে। রুমি সেটা ধোনে মাখিয়ে দিচ্ছে।

এরপর রুমি উঠে বসল। দু’হাতে ধোনটা ধরে মুন্ডিতে জমা হওয়া রস এক চুমুকে মুখের ভিতর টেনে নিলো। শুধু ঠোঁট ব্যবহার করে ধোনের মাথা চুষল। তারপর গোড়া থেকে মাথা পর্যন্ত চাঁটল। ধোনের ফুটায় রস জমতেই আবার চুমুক দিয়ে খেয়েনিলো। মুন্ডিতে জিভ বুলিয়ে ওটা মুখের ভিতর নিয়ে নিলো। মুখের ভিতর চেপে ধরে থাকল। ধোনে রক্ত চলাচলের স্পন্দন জিভ-ঠোঁটে রুমি অনুভব করতে পারছে। ধোনের নোনতা রসে জিভ ও মুখের তালু মেখে যাচ্ছে। ধীরে ধীরে রুমির গুদের চুলকানী বাড়ছে।

রুমি সম্পূর্ণ ধোন মুখের ভিতর নেয়ার চেষ্টা করল। কিন্তু এত মোটা-লম্বা ধোন এভাবে চুষা সম্ভব না। সে মাথা উপর নিচ করে ধোনটা মুখের ভিতর ঢুকাতে আর বাহির করতে লাগল। ধোনের মাথা গলায় গিয়ে ঠেকছে। রুমি ধোনের মুন্ডি চুষল। মুখ থেকে ধোন বাহির করে উপর-নিচ কমড়াল আর চাঁটল। রুমি চঞ্চলের দিকে তাকাল। চঞ্চল চোখ বুঁজে শুয়ে আছে। কখনো উত্তেজিত হয়ে চাচীর মাথা চেপে ধরছে। কিছুক্ষণ চুষার পর রুমি ধোন থেকে মুখ সরিয়ে চঞ্চলের গালে চুমা খেলো তারপর গালে গাল চেপে ধরে সোহাগ করল। চুলে আঙ্গুল চালিয়ে আদর করল। কচি নরম ঠোঁট বার বার মুখের ভিতর নিয়ে চুষল। চুমাখাওয়ার সময় চঞ্চল দুহাতে চাচীর গলা জড়িয়ে ধরল। সেও চাচীর ঠোঁট চুষল। চাচীর কাছ থেকে সে কামকলা শিখছে।

রুমি পা দুইটা ছড়িয়ে দিয়ে গুদটা চঞ্চলের হাতের দিকে ঘুরিয়ে ধরে ধোন চুষায় মনোনিবেশ করল। চঞ্চল চাচীর গুদ নাড়তে লাগল। বিশাল ধোনের অর্ধেক রুমির মুখের ভিতর। রুমি ধোনটা মুখের ভিতর ঢুকাচ্ছে বাহির করছে, ঢুকাচ্ছে আর বাহির করছে। মাঝে মাঝে ধোনের মাথা চুষছে। চঞ্চল মুচড়িয়ে মুচড়িয়ে চাচীর গুদ নাড়ছে। ক্লাইটোরিস আর গুদের মুখে ঘষা লাগায় রুমির কোমর, পাছা, গুদ কেঁপে কেঁপে উঠছে। সে দ্রুত বেগে ধোনের উপর মাথা উপর নিচ করতে লাগল। ধোন পিষ্টনের মতো ঢুকছে বাহির হচ্ছে। চরম উত্তেজনায় চঞ্চল গুদ খামচে ধরল। একইসাথে ওর ধোন চাচীর মুখের ভিতর বিষ্ফোরিত হলো। exlov.com
রুমির মুখের ভিতর উষ্ণ বীর্জের ধাক্কা লাগল। ধোনের মাথা বার বার বিষ্ফোরিত হচ্ছে আর মুখের ভিতর উষ্ণ মালে ভরে যাচ্ছে। গুদের ভিতর খিঁচুনী উঠছে। রুমি চরম তৃপ্তি আর সিমাহীন আনন্দ বোধ করছে। চঞ্চলের ধোন থেকে যতক্ষণ মাল বাহির হলো রুমি জিভ, মুখদিয়ে ধোন চেপে ধরে চুষতে থাকল। কামুকী রুমি এভাবেই চঞ্চলকে দিয়ে প্রথম দিনটা পার করল। সে বুঝেছে চঞ্চলের মতো অনভিজ্ঞ ছেলেকে দিয়ে ওর ক্ষুধার্ত গুদের কামতৃপ্তি সম্ভব। আগামীকাল সেসব পূরণ করবে। banglachoticlub.com

Bangla choti বউ ও বাচ্চা ষাঁড়-১ পর্ব



from Bangla choti https://ift.tt/2XATh5D