Saturday 16 November 2019

Bangla choti স্বামীর বসের চোদন new choti

Bangla choti আমি তারা, বয়স তখন বিশ বছর ছিল, আমার বিয়ে হয়েছে দুই বছর হল, আমি দেখতে একজন ভদ্র মডেলের মত। new bangla choti উচ্চতা ৫ ফিট ৭ ইঞ্চি, গায়ের রং উজ্জল ফর্সা, আমার কোমর ও বুকের অবস্থাতো বুজতেই পারছেন যেহেতু আজ দু বছর আমার বিয়ে হয়েছে।এছাড়াও ক্লাস টেনে থাকতে অংকে পাশ করার জন্য আমার অংক স্যার এর চোদন খেয়েছি। সে কথাটা ইকটু বলে নেই। আমি প্রথম বার টেস্ট পরীক্ষায় অংকে ফেল করার কারণে সে বছর ফরম ফিলাপ করা হয় নাই। তাই পরের বছরও অংকে খারাপ পরীক্ষা দিয়েছি। তাই পরীক্ষার দু দিন পর অংক স্যারের বাসায় যাই। দেখি স্যার কাচারীতে বসে পরীক্ষার পেপার দেখছে।সন্ধার আলোতে কিছু দেখা যায়না। স্যার একটা হারিকেনের আলোতে দেখছে। আমি কাচারীতে ঢুকে স্যারকে সালাম দিলাম, স্যার আচার্য হয়ে,
: কিরে তারা তুই এসময়? আর একাই বা কেন!
: স্যার, আপনার কাছে এসেছি।
: কেন?
:স্যার এবার যদি ফরম ফিলাপ করতে না পারি, তাহলে আমি মারা যাব।এতটুকো বলেই স্যারের পা জড়িয়ে ধরলাম, স্যার কোন ভাবেই রাজি হলনা, বল্ল তুই যা পরীক্ষা দিয়েছিস তাই পাবি।আমি ভাবলাম স্যারকে যে ভাবেই হোক রাজি করাতেই হবে।চারদিকে তাকিয়ে দেখলাম অন্ধকার, কেহই আসে পাশে নেই । আমি আস্তে করে লুঙ্গির ভিতর দিয়ে হাত ঢুকিয়ে স্যারের নরম ছোট ধোনটা ধরে ফেল্লাম। স্যার আমাকে পাস করাবেন না হয় আমি চিৎকার দিয়ে বলব, স্যার আমাকে এখানে এনেছে পাশ করাবে বলে। স্যার বোকা হয়ে গেল। কোন কথা না বলে আমার দিকে তাকিয়ে দাড়িয়ে থাকল। আর আমি আস্তে আস্তে হাতটা নাড়াতে লাগলাম। আমার হাতের ছোয়ায় স্যারের বাড়াটা আমার মুঠো ছাড়িয়ে বড় হয়ে গেল এবং আস্তে আস্তে মোটা হতে লাগল। আমি আরেবেশি করে নাড়তে লাগলাম। এক পর্যায় তা শাপের মত মোটা ও কাঠের মত শক্ত হয়ে গেল। স্যার আমাকে একটা ধমক দিয়ে বল্ল ছাড়, আমি দেখছি কি করা যায়। স্যার আমাকে হাতে ধরে উঠিয়ে চেয়ারে বসালেন। নিজে খাটের কিনারায় বসে কি যেন ভাবলেন এর পর উঠে বাইরে গেলে। আমি পিছু নিয়ে দেখলাম স্যার বাসায় ঢুকলেন। Bangla choti আমি আবার চলে এসে বসে থাকলাম। তিন থেকে চার মিনিট পর স্যার আসল।সাথে সন্ধার নাস্তা। কাচারীতে ঢুকে স্যার দরজা বন্ধ করে দিল। এবং খাটের পাশে বসে বল্লেন দেখ তারা আমার দ্বারা তোমাকে পাশ করানো সম্ভব নয়। স্যারের মুখ থেকে কথাটা শেষ না হতেই আবার স্যারের পা জরিয়ে ধরলাম, স্যার দাড়িয়ে গেল বল্ল পা ছাড়, আমি পা ত ছারলামই না বরং পূর্বের মত লুঙ্গির নীচ দিয়ে স্যারের ধোনটা ধরে ফেল্লাম, স্যার আগের মত আচার্য হলেন না বরং এবার অনেক তারা তারি করে স্যারের ধোনটা শক্ত ও মোটা হয়ে গেল, আমি ও সিদ্ধান্ত নিলাম আজ যে করেই হোক, অংকের নাম্বার উঠিয়েই এ ঘর ছাড়ব। স্যার বল্ল, তারা তুমি বাসায় চলে যাও আমি কাল হেড স্যারের সাথে ব্যাপারটা আলোচনা করব। আমি বল্লাম না স্যার তা হবেনা, আজ আপনাকেই যা করার করতে হবে। স্যার বল্ল আজ নয়, আমি দেখি,

এদিকে স্যারের ধোনটা এতটা শক্ত হয়েছে যে, এবার লুঙ্গির উপর দিয়ে বুঝা যাচ্ছে, আমি আস্তে করে স্যারের ধোনে আমার মাথাটা লাগালাম, স্যার একটা ধমক দিল, আর আমি ধমকের সাথেই স্যারের লুঙ্গিটা টান দিতেই খুলে নীচে পড়ে গেল, স্যার রাগ হয়ে যেই লুঙ্গিটা তোলার জন্য নুইয়ে গেল আমি ওমনিতেই স্যারের ইয়া বড় শক্ত বাড়াটা আমার মুখের মধ্যে নিয়ে নিলাম, একবারে চোদার মত করে চুষতে শুরু করে দিলাম, স্যার আচার্য হয়ে হালকা ভাবে সরাতে চেষ্টা করলে ও তেমন কোন জোর করেনি, বরং শুধু তাকিয়ে থাকল, আর বল্ল, তারা তোর এত সাহস! আমি আচার্য হয়ে গেলাম তোর এ কান্ড দেখে, আসলে তোকে নিয়ে সবাই যা বলে তুই তার প্রমান করে দিলি, আমি মুখ থেকে ধোনটাকে বের করে বল্লাম স্যার সবাই কি বলে? এটা বলতেই স্যার বাম হাতে তার ধোনের গোড়া ধরে ডান হাতে আমার মুখটা হা করিয়ে ধোনটা গলা পর্যন্ত ঢুকিয়ে দিল এবং আমার চুলের মুঠি ধরে ধোনটারে আমার মুখ চোদন করতে লাগল আর বল্ল লোকে বলে তুই চোদন খোর মাগি।
তাই নাকি স্যার, তাহলে আমাকে চুদবেন? এ কথা বলেই স্যারের ধোনটা আবারমুখে নিলাম। এত জোরে জোরে চুষতে লাগলাম যে স্যার ভুলেই গেল আমি কে, স্যার আমার মাথা ধরে আরও জোরে জোরে মুখ চোদা করতে লাগলেন। প্রায় সাত মিনিটের মত স্যারের ধোনটা চুষলাম। এবার স্যার আমাকে ছেড়ে দিয়ে সোজা করে দাড়া করালেন। এবং আমার বোরখাটা উপরে তুলে আমার দুধগুলো একটার পর একটা চিপতে লাগলেন এবং বাড়াটা আমার দুই উড়–র মাজখানে ঘষতে লাগলেন। আমার খুব সেক্স উঠে গেল। আমি স্যারকে ধাক্কা দিয়ে খাটে ফেলে দিলাম। ধোনটাকে মুখে নিয়ে আবার চোষা শুরু করলাম। এবার স্যার আমার পাজামাটা ও জামাটা খুলে দিলেন। এরপর ্আমাকে চিত করে শুইয়ে দিয়ে আমার পা দুটোকে ফাক করে তার ধোনের মুন্ডিটা আমার ভোদার মুখে সেট করলেন।আমি যে পুরান মাল স্যার এটা বুঝতে না পেরে ভয়ে ভয়ে ধোনটা ঠেলতে লাগলো। এভাবে পাচ থেকে সাতবার করার পর হঠাৎ ধোনের মুন্ডিটা ঢুকে গেল। স্যার আমার দিকে তাকিয়ে থাকল। যখন দেখল আমার তেমন কোন সমস্যা হচ্ছেনা, স্যার ও তাই বুঝি মাগি এটা বলেই এক ধাক্কায় পুরো ধোনটা ঢুকিয়ে দিল। আমি স্যারকে টেনে আমার দুধের উপর মুখটা লগিয়ে দিলাম। স্যার দুধগুলো চুষতে চুষতে বিরামহীন ভাবে ঠাপাতে লাগল। স্যারের ধোনটা ততটা বড়ও না আবার একেবারে ছোট ও না। আমার ভোদার জন্য একেবারে পারফেক্ট ছিল বলাই চলে। স্যার চুদছেতো চুদছেই। একে একে দশ মিনিট শেষ হয়ে গেল এবার আমার খিস্তি উঠেগেল। মাল প্রায় আসে আসে, আমি বলে উঠলাম স্যারগো জোরে দেন আরো জোরে, ওফ স্যার এভাবে বলতে বলতে স্যারের ধোনটাকে ভোদা দিয়ে কামড়ে ধরলাম। স্যারও যেন স্পিড বাড়িয়ে দিল। কিছুক্ষনের মধ্যেই স্যারকে টেনে বুকের সাথে চেপে ধরে মাল ছেড়ে দিলাম। আমার মালগুলো স্যারের ধোনের সাথে বেড়িয়ে আমার পোদের উপর দিয়ে বেয়ে বেয়ে পড়তে লাগলো আর প্রতিটা ঠাপের তালে তালে পচপচ করে শব্দ হতে লাগল। আমার কাছে ভোদায় ধোন ঢোকার আর বের হওয়ার পচপচ শব্দটা খুভ ভালো লাগে তাই আমি মনযোগ দিয়ে শুনতে লাগলাম। হঠাৎ স্যার আমার কানে কানে বলতে লাগলো তারা কোথায় দিব, ভিতরে না বাইরে।
: না স্যার এই তারার ভোদার গাড়াতেই দেন।
: সেকি! তোমার বাচ্চা হয়ে গেলে?
:না স্যার হবে না।
:কেন? আমি প্রতি দিন পিল খাই।
:কেন? স্যার আমাদের বাড়ির কাজের বুড়ো লোকটা আছে না, উনি আমাকে প্রতিদিন চোদে আর পিল দিয়ে যায়।

বিশ্বাস করবেন স্যার ওনার ধোনটা আপনারটার চেয়ে অনেক বড় ও ওনেক মোটা। ওনার ধোনটা যখন ঢোকে তখন আমার ভোদাটা মনে হয় ছিড়ে যাবে। যেই না ভিতরে ঢুকে যায় তখন খুব মজা লাগে। মোটা ধোনের চোদনে মজা বেশি স্যার। আপনারটাও মজা পেয়েছি তবে একটু দেড়ি করে। এই ধরেন আপনি চোদাতে মাল পড়েছে পনের মিনিট পর। আর ওনার মোটা ধোনটা দিয়ে ঠাপালে মাল পড়ে যায় পাঁচ থেকে সাত মিনিট পড়। যেদিন ভোদার ভিতর মাল পড়ার আগে আমার ভোদা জ্বলে সেদিন ভোদা থেকে ধোনটা এক টানে বের করে এনে আমার মুখে ঢুকিয়ে দেয়। আগে একটু ঘৃনা করতাম এখন আর করিনা এগুলোতো আমারই ভোদার রস, তাই চেটেপুটে খেয়ে ফেলি। আর উনি আমার মুখ চোদন করতে করতে মুখেই মাল ফেলে দেয়।কোন দিন ওনার মাল তথা বির্য বাইরে পড়তে দেইনি কারণ এগুলো নাকি অনেক দামি জিনিস, তাই স্যার আপনারটাও ফেলতে দেবনা। স্যার আমার দিকে তাকিয়ে থেকে আমার কথাগুলো শুনলেন এবং জোড়ে জোড়ে কয়েকটা ঠাপদিয়ে ভোদার ভিতর ধোনটা ঠেলে ধরে রাখল। বুঝতে পাড়লাম স্যারের মাল পড়েগেছে।আমার খুব ইচ্ছা করছিল স্যারের ধোনটা একটু চেটে খাই কিন্তু না তা আর হল না। স্যার ধোনটা টান দিয়ে বের করেই লুঙ্গি দিয়ে মুছে ফেল্ল। স্যার বল্ল নে এবার অংক কর। স্যার আমার পেপারটা সামনে দিয়ে সবচেয়ে ভালো যে ছেলেটা ওর পেপারটাও দিল। আমি আটটি অংক চেয়ে চেয়ে লিখলাম। স্যার বাহির থেকে ঘুরে আবার আসল। বল্ল এবার রাখ অনেক হয়েছে তুই পাশ করবি। এটা বলেই আমাকে টেবিলের সাথে উপুর করে পেছন থেকে বোখাটা উচিয়ে পাজামাটা খুলে অর্ধেক নামিয়ে আমার ভোদার ভিতর ধোনটা ঢুকিয়ে দিল।আমি বল্লাম স্যার তারাতারি করেন।রাত অনেক হয়ে গেল।স্যার পেছন থেকে ধোনটা বের করল।এবার আমায় টেবিলের উপর উঠিয়ে পাজামা না অর্ধেক খুলেই পা দুটোকে ভাজ করে ফাকা দিয়ে আমার ভোদাটা একটু চুষে মুখের লালা দিয়ে ভিজিয়ে নিয়ে ভোদার ভিতর ধোনটা এক ঠেলায় ঢুকিয়ে দিল। স্যার দাড়িয়ে দাড়িয়েই আমার ভোদাটা চুদতে লাগল। খুব তারাতাড়িই স্যারের মাল খালাস হয়েগেল। স্যার তার লুঙ্গিটা দিয়ে আমার ভোদাটা মুছে আমার দুধে একটা টিপ দিল।আর বল্ল আমি যখন তোকে চাইব তখনই চলে আসবি। ঠিক আছে স্যার, এটা বলেই আমি বেড়িয়ে আসলাম।
এর পর ও ইন্টারে ক্লাসের সবচেয়ে ভালো ছাত্রকে নোট পাওয়ার জন্য চুদতে দিয়েছি, সে কথা পরে আবার বলব, আজ আমার স্বামীর বসের কথা বলি।আমাকে দেখলে এতই সেক্সি লাগে যে, যে বেটাইএকবার দেখবে তার ধোন খাড়া হয়ে যাবে, সে অন্তÍন কাছে পেতে মনত চাইবেই, চোখও ফেরাতে পারবেনা।আমার হালকা গড়নের মাঝে বডির সাইজ সে রকম।আমি প্রেম করে একজন সিভিল ইঞ্জিনিয়ারকে বিয়ে করেছি। আমরা একই ইউনিভার্সিটির ছাত্র ছিলাম, সে আমার চেয়ে তিন বেজ উপড়ে, আমি তাকে ও পড়া বোঝার নামে ভাগিয়েছি। আমার স্বামীর ঢাকাতে নিজের বাড়ি আছে, এবং সে একটি হাউজিং কোম্পানীতে চাকুরি করে। আমি দিনে আমার ভার্সিটির ক্লাসে যাই আর বাসায় আমি আর আমার শাশুরি থাকি। সারাদিন শুধু মোবাইল, টিবি দেখেই কাটে, মাঝে মাঝে আমরা দুজন বিভিন্ন যায়গায় ঘুরেও বেড়াই। আর রাতেতো আমার নাগড়ের সাথেই ঘুমাই।এ করেই দিন যাচ্ছে। আমার স্বামী আমাকে কোন দিন তার অফিসে নিয়ে যায়না, তার কারণ আমি শুনেছি তার বস নাকি অনেক খারাপ।সুন্দরী মেয়ে দেখলেই তার নাম্বার নিয়ে ডাব ডাব ডাব ডাব করে বেরায়। বস নাকি দেখতে যেমন হেন্ড সাম তেমনি উচা লম্বা। তাই আমার ও মনে মনে তাকে দেখার খুব ইচ্ছা হল। আমার স্বামীকে অনেক করে বলার পর সে নিবেই না।


তাই আমি একদিন তাকে না বলেই তার অফিসে চলে গেলাম, অফিসের গেটেই সিকুরিটি আমাকে দেখে তাকিয়ে থাকল। আজ আমি সেরকম একটা সাজ দিয়েছি, কারণ স্বামীর অফিস বলে কথা।সবাই যাতে চমকে যায় কলিগের বৌকে দেখে। সে ভাবেই একটা নীল শাড়ী পড়লাম, কালো ব্্রা, কালো পেটিকোট, তার উপর,চুলগুলো ছাড়া কোমর পর্যন্ত। এতক্ষনে মনে হয় সিকিউরিটি অন্য জগতে চলে গেছে। আমি বল্লাম ভাইয়া রাফি আছেন। সে কিছু না বলে ফোনটা তুলে কার সাথে কথা বল্ল। এর পর আমাকে ভিতরে একটি রুমে নিয়ে গেল। রুমে কেউ নেই, সিকুরিটি বল্ল আপনি বসেন স্যার আসছে। এ বলে সিকিউরিটি চলে গেল। প্রায় চার মিনিট পর বস আসল। এসে গেট থেকেই হারে ভাবি যে, কি ব্যাপার কি মনে করে, কেমন আছেন? এক সাথে অনেকগুলো প্রশ্ন করতেই আমি বল্লাম এত প্রশ্ন একবারে হলে আমি কোনটার জবাব দেব। এর পর আমি জিজ্ঞাসা করলাম রাফি কোথায়? বল্ল ও একটু বাইরে আছে। ঘণ্টা খানেকের মধ্যে এসে পরবে আপনি বসেন। বলতে বলতেই রাফির মেসেজ তার আসতে আজ অনেক রাত হবে। তাকে দুরের কোন প্রজেক্ট দেখতে তার বস তাকে মেসেজ করেছে। আমার আর বুঝতে বাকি নেই কি ভাবে কি হল। ইতিমধ্যেই ট্রে হাতে পিয়ন চলে আসল। দুটো গøাসে কোমল পানিয় ও কিছু সুকনো বিস্কিট ছিল।ওগুলো টেবিলে রেখে পিয়নটা চলেগেল। স্যার আমাকে কোমল পানির গøাসটা এগিয়ে দিয়ে বল্ল খেয়ে নিন প্লিজ। আমি এক পিস বিস্কিট খেলাম এর পর পুরো পানিয়টুকো পান করে ফেল্লাম।খাওয়ার এক মিনিট না হতেই মাথাটা কেমন যেন ঝিম ঝিম করতে লাগল। আমি বল্লাম বস আমার কেমন যেন লাগছে। বস আমাকে ধরে সোফার উপর নিয়ে গেলেন।এর পর আমার আর হুস ছিলনা। হঠাৎ আমার মনে হল মুখের ভিতর কিছু একটা ঢুকতেছে আমার জ্ঞান ফিরে এল আমি চোখ খুলে তাকালাম।

তাকাতেই দেখি বস আমার বুকের উপর বসে তার ইয়া বড় ধোনটা আমার মুখে দিয়ে মুখ চোদান করে যাচ্ছে। তার পড়নে একটি সুতার বশ্র ও নেই। আমি আর আচার্য হলাম যে বসের ধোনটা এতটা মোটা যে, যা আমি আমার চোদার খাওয়ার জীবনে প্রথম দেখলাম। যেন আমার মুখের পুরোটা জুড়ে শুধু তার মুন্ডিটাই ঠেকছে। আমি তাকে সরানোর জন্য ধোনটা ধরে সরাতে গেলাম, বারে সে যেন আমার হাতের মুঠোর বাইরে ও আর এক ইঞ্চি থেকে গেল এত মোটা। বস উঠে দাড়াতেই আমি আর আচার্য হয়ে গেলাম, সেকি! আমার দুধ দুটো খোলা কেন! আরেকটু নীচে তাকিয়ে দেখি আমার শরীরে একটি পোষাক ও নেই। আমি দ্রæত করে আমার ভোদায় হাত দিলাম, দেখলাম ভোদা বেয়ে বেয়ে রস পরছে। আমার হাত ভিজে গেল। আমার আর বুঝার বাকি কিছুই থাকলনা। আমি বসের দিকে তাকিয়ে বল্লাম বস, আমার এই সর্বনাসটা না করলে ও পারতেন। বারে কি বলেন আপনার মত সুন্দরীকে আমি আমার চোখ দিয়ে দেখলাম, (বস তার শক্ত ধোনটাকে বাম হাতে ধরে) আর ও চাইল আপনার ভিতরটা দেখতে। তাই খুব জিদ করে আপনার সব পোষাক খুলে আপানার ভোদাটা ইকটু চেটে তার পর ওকে ভিতরে ঢুকিয়ে দিলাম। আপনার ভোদাটা অনেক টাইট ও ঢুকতে অনেক কষ্ট পেয়েছে। তবুও ছাড়িনি। দেখতে যেহেতু চেয়েছ দেখ ভালোকরে দেখ। এভাবে বলছি আর বার বার আপনার ভোদাটার ভিতরে ঢুকাচ্ছি তার মানে আপনার ভোদা চুদলাম। প্রায় পনের মিনিট পর যখন ওর মাথা ঘুরে গেল এবং বমি করে দিল তখন আস্তে করে টেনে বের করে নিয়ে আসলাম। আমি কথাগুলো শুনে মুখটা অন্যদিকে ঘুড়িয়ে শুয়ে থাকলাম। এবার বস আমার পাসে এসে বসল, আমার উন্মুক্ত পাছার উপর হাত রাখল। এবং বল্ল রাগ করবেন না প্লিজ। আপনার মত এত সুন্দর একটা মাল দেখে আমি আর ঠিক থাকতে পারি নাই। আপনাকে পোষাক ছাড়া দেখতে আমার মনটা আমাকে উৎফুল্ল করে তুলেছিল।এটা বলতেই আমি তার দিকে ফিরে বল্লাম, যাই বলেন না কেন কাজটি আপনি ঠিক করেন নি। আমার মুখ থেকে কথা শেষ না হতেই বস তার মুখটা আমার মুখের কাছে নিয়ে এসে আমার ঠোটে চুমো দিতে চাইলেন। আমি মুখ ঘুড়িয়ে নিতে চাইলাম কিন্তু না পারলাম না। বস জোর করে আমার ঠোটটা চুষতে শুরু করল। আমার উপরে শুয়ে পড়ল, দুধ দুটো দু হাতে চটকাতে লাগলো। আমার ও সেক্স উঠে গেল। আমি বসকে জড়িয়ে ধরতেই বস আমার একটা হাত নিয়ে তার ধোনটা ধরিয়ে দিল। ধোনটা যেন কাঠের মত শক্ত হয়ে আছে। আমার হাতটার ছোয়া পেতেই কেপে উঠল আমার শরীরটাও শিহরে উঠল। আমি পুরো পাগল হয়ে গেলাম এটা ভিতরে নেয়ার জন্য। কিন্তু না বস সম্পুর্ণ ঘুরে গেল। আমার দুই পায়ের মাঝখানে মাথা ঢুকিয়ে দিয়ে আমার ভোদাটা চুষতে শুরু করল ও এদিকে উপর থেকে তার শক্ত ধোনটাকে আমার মুখে ঢুকিয়ে ঠাপ মারতে লাগলো।

সে কোন উদ্দাম চুষাচুষি আমি তার ধোনটাকে এদিকে চুষছি আর সে আমার ভোদাটাকে এমন ভাবে চুষছে যেন একেবারে খেয়ে ফেলবে। কখনো আমার ভোদাটা চুষে পুরোটা মুখে নিয়ে নেয়। আবার কখোনো পুরো জিবটাকে আমার ভোদার ভিতরে ঢুকিয়ে দেয়। আবার এমন ভাবে উপর থেকে নীচের দিকে চাটা দেয় যেন আমার পুরো রস বোড়িয়ে যাবে এমন অবস্থা। আমি আর থাকতে পারতাছিলাম না, বসকে এক ধাক্কায় ফেলে দিলাম। বসকে চিত করে ধোনটা লালা দিয়ে ভিজিয়ে নিলাম। ধোনটা ছাঁদের প্রতি তাকিয়ে ছিল। আমি উপরে উঠে গেলাম। আমি আমার ভোদাটাকে দুহাতে দু দিকে ফাক করে আস্তে আস্তে বসতে লাগলাম। মুন্ডি টুকো ঢোকার পর আমি আস্তে আস্তে ঢুকাতে চাইলাম কিন্তু বস নীছ থেকে এত জোরে একটা ধাক্কা দিল যে ধোনের অর্ধেকটা ঢুকে গেল। আমি আউ করে একটা চিৎকার দিলাম।খুব ব্যাথা পেয়েছি। তাই পেছন দিকে শুয়ে পড়লাম। ধোনটা বেড়িয়ে গেল। এবার বস উঠে আমার ভোদায় একটা চুমো খেল।আমার পা দুটোকে তার কাধে নিল। ধোনের মুন্ডিটা আস্তে আস্তে ভোদায় ঘসতে লাগল। হঠাৎ এমন একটা ঠাপ মারল যে ধোনের অর্ধেকটা ভোদায় ঢুকে গেল। আমি ঠোটে ঠোট চেপে ধরে সহ্য করতে লাগলাম ঠিক এই মুহূর্তে আরেকটা ধাক্কা দিয়ে পুরো ধোনটা আমার ভোদায় ঢুকিয়ে দিল। এক মিনিট চুপ থাকার পর শুরু হলো উদ্দাম ঠাপ। পাঁচ থেকে সাত মিনিট ঠাপানোর পর আামার মাল আউট হয়ে গেল। ভোদাটা একটু পিচলা হয়ে গেল। খুব সহজেই বসের ধোনটা এবার আসা যাওয়া করতে লাগল। এভাবে কিছু সময় যাওয়ার পর বস আমাকে এমন ভাবে ঠাপাতে লাগল আর দুধগুলো চটকাতে লাগল সাথে আমার ঠোটটা যেন চুষে ছিড়ে ফেলবে টিক এভাবে ঠাপাতে ঠাপাতে মাল ছেড়ে দিল। আমি বসকে মাল বাইরে ফেলতে বল্লাম। বস বল্ল তোমার এত সুন্দর ভোদাটাকে আমি উপস রাখাতে পারবনা বলতে বলতে জোরে জোরে কয়েকটা ঠাপ দিয়ে ভিতরেই মাল ফেলে দিল। এর পর দশ মিনিট দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম। আমার ঘুম এসে গেল। হঠাৎ পেছন থেকে ধোনটা আমার ভোদায় ঢুকতেই আমার ঘুম ভেঙ্গে গেল। আমি বল্লাম বস এক দমে ধোনটা আবার শক্ত হয়ে গেল। বস বল্ল কি আর বলব তারা, এখানেইতো আমার দুঃখ, বিয়ের পর প্রথম দু তিন মাস বৌটাকে দিনে চার থেকে পাঁচ বার চুদতাম। আর মাসিকের সময় চুষে দিত অথবা পিছন দিয়ে করতাম। আর এখন দিনে একবার অথবা দুই দিনে একবার চুদতে দেয়।

আমার শরীরে সেক্স বেশি একথাটা তাকে বুঝাতে পাড়িনা। এসব কথা বলতে বলতে বস মাল ছেড়ে দিল। দুজনই উঠে ফ্রেস হলাম। শাড়িটা পড়তে আমায় অনেক হেল্প করল বস। দু জন বেড়িয়ে গেলাম। দুপুরের খাবার খেলাম হোটেলে এর পর বসকে আবার আসার কথা বলে বিদায় নিয়ে চলে গেলাম। রাতে আমার স্বামী আসল। তাকে আর বলিনি যে আমি তার অফিসে গিয়েছি। সেদিন রাতে আমার স্বামী ও আমাকে দুই বার চুদল। কিন্তু আমার মাল ফেলতে পারল না, কারণ আমিতো মোটা ধোনের চোদন খেয়ে কয়েকবার মাল ফেলে এসেছি। এর পর থেকে আমার স্বামীর চোদনে আমি আর তেমন মজা পাই না। ভার্সিটিতে যাওয়ার নামে বসকে ফোন দিয়ে দুজন হোটেলে চোদাচুদি করে আসি। এখন আমার একটা মেয়ে আছে মেয়ের বয়স ৭ বছর। জানিনা এটা কার মেয়ে। স্বামীর সংসারে আছি যেহেতু তারই হবে। আমি এখনো আমার বাচ্চাকে স্কুলে দিয়ে বসের সাথে হোটেলে যাই। স্কুলের ছুটি হওয়ার আগ পর্যন্ত দুজন উদ্দাম চোদাচুদি করি, ও এমন ভাবে চোদে যেন আমার ভোদা ফাটিয়ে দেবে। স্কুল ছুটি হলে মেয়েকে নিয়ে বাসায় চলে আসি। রাতে স্বামীর চোদন, দিনে স্বামীর বসের চোদন, এ ভাবে আমার দিনগুলো এখন পার হচ্ছে। ও হ্যা ঐ দিনের পর থেকে আমার স্বামীর চোদনে আমার মাল আউট হয়না, বরং তার বসের চোদানেই মাল আউট হয়। বন্ধুরা আমার জীবনে আরও অনেককে চোদন দিয়েছি সে কথা পরে আবার বলব।



from Bangla choti https://ift.tt/2pp1ZVr